এবার শ্রেষ্ঠ পুলিশ সুপার হলেন হারুন অর রশীদ

সবার আগে আপডেট পেতে পেইজে লাইক দিন

ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হয়েছেন নারায়ণগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ।

জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতি, হত্যা মামলার রহস্য উদ্‌ঘাটন, মাদকদ্রব্য উদ্ধার, পোশাক কারখানা স্থিতিশীল রাখতে অবদান রাখায় তিনি শ্রেষ্ঠ পুলিশ সুপার হয়েছেন।

মঙ্গলবার দুপুরে ঢাকা রেঞ্জের ডিআইজি কার্যালয়ে মাসিক অপরাধ সভায় হারুন অর রশীদের হাতে সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন ডিআইজি চৌধুরী আবদুল্লাহ আল মামুন।

এ সময় অবদান রাখায় জেলা পুলিশের অন্য সদস্যদের সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেওয়া হয়।

 

      আমাদের গ্রুপে জয়েন হলে আপনি উপকৃত হবেন আশা করি

ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার (এসপি) হয়েছেন নারায়ণগঞ্জের এসপি মোহাম্মদ হারুন অর রশীদ। মঙ্গলবার পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি কার্যালয়ে মাসিক অপরাধ সভায় হারুন অর রশীদের হাতে সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন ডিআইজি চৌধুরী আবদুল্লাহ আল মামুন।

ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ এসপি হারুন অর রশিদ বলেন, নভেম্বর মাসের পারফরমেন্সের কারণে এ পুরস্কার পেয়েছি। এ পুরস্কার আমাকে আরও উৎসাহিত করেছে। এর মাধ্যমে নারায়ণগঞ্জে সুষ্ঠু ও সুন্দর পরিবেশে একটি নির্বাচন উপহার দিব।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জে যোগদানের পর আমি একটাই চিন্তা করেছি অপরাধ দমন করে নারায়ণগঞ্জকে সুন্দর নগরী হিসেবে প্রতিষ্ঠা করব।

 

অপরাধী যত শক্তিশালী হোক না কেন কোনো প্রকার ছাড় পাবে না। নারায়ণগঞ্জবাসীর কাছে দোয়া কামনা করেন এসপি হারুন অর রশিদ।

নারায়ণগঞ্জের পুলিশ সুপার হারুন অর রশিদ ছাড়াও সভায় সফল তদন্তকারী অফিসার হিসেবে জেলা ডিবি পুলিশের পরিদর্শক (নিঃ) মো. গিয়াস উদ্দিন, ডিবির এসআই মো. নাজিম উদ্দিন, শ্রেষ্ঠ ওসি হিসেবে রূপগঞ্জ থানার ওসি (সদ্য প্রত্যাহার হওয়া) মনিরুজ্জামান, শ্রেষ্ঠ এসআই হিসেবে ফতুল্লা মডেল থানার এসআই মো. কামরুল হাসান, শ্রেষ্ঠ ট্রাফিক অফিসার হিসেবে সার্জেন্ট মো. জুহাইর পুরস্কার পেয়েছেন।

উল্লেখ্য, গত ২ ডিসেম্বর নারায়ণগঞ্জ জেলায় পুলিশ সুপারের দায়িত্ব পান হারুন অর রশীদ। আগে তিনি ২০১৪ সালের ২৪ আগস্ট পুলিশ সুপার হিসেবে গাজীপুরে যোগদান করেছিলেন।

২০১৬ সালে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের তৃতীয় দফায় গাজীপুর সদর, শ্রীপুর ও কাপাসিয়ায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী ওই বছরের ২১ এপ্রিল তাকে গাজীপুর থেকে প্রত্যাহার করা হয়েছিল। নির্বাচন সম্পন্ন হওয়ার পর প্রত্যাহারের আদেশ তুলে নিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয় তাকে ওই বছর ৩ মে গাজীপুরের পুলিশ সুপার পদে হিসেবে পুনর্বহাল করে। দুই দফা মিলিয়ে চার বছর গাজীপুরে ছিলেন হারুন অর রশিদ।

 

PDF File Download করতে নিচের ছবিতে ক্লিক করুন

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *