একসঙ্গে ৩ সন্তানের জন্ম, নাম রাখলেন স্বপ্ন-পদ্মা-সেতু

বেকার জীবনবেকার জীবন
  প্রকাশিত হয়েছেঃ  06:25 AM, 20 June 2022

নারায়ণগঞ্জে একসঙ্গে তিন সন্তানের জন্ম দিয়েছেন এক নারী। এই খুশিতে সন্তানদের নাম রেখেছেন স্বপ্নের পদ্মা সেতুর সঙ্গে মিলিয়ে ‘স্বপ্ন, পদ্মা ও সেতু’।রোববার (১৯ জুন) বিকেলে সন্তানদের বাবা আশরাফুল ইসলাম অপু এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে শনিবার (১৮ জুন) নারায়ণগঞ্জ শহরের হেলথ রিসোর্ট হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে অস্ত্রোপচারের মাধ্যমে একসঙ্গে এক ছেলে ও দুই মেয়ে জন্ম দেন তিনি। তবে বর্তমানে মা ও সন্তানরা সুস্থ আছেন।

তিন নবজাতকের মা হলেন, নারায়ণগঞ্জের বন্দরের নবীগঞ্জ এলাকার আশরাফুল ইসলাম অপুর স্ত্রী অ্যানি বেগম।জানা গেছে, শনিবার (১৮ জুন) আশরাফুল-অ্যানি দম্পতি ছেলের নাম রেখেছেন ‘স্বপ্ন’। আর দুই মেয়ের নাম রেখেছেন ‘পদ্মা’ ও ‘সেতু’, যা একসঙ্গে হয় স্বপ্নের পদ্মা সেতু।

আশরাফুল ইসলাম অপু বলেন, পদ্মা সেতুর উদ্বোধনের মাসে আমার স্ত্রী একসঙ্গে ৩ সন্তানের জন্ম দিয়েছে। এ জন্য ডাক্তার শখ করে তাদের নাম রেখেছেন স্বপ্নের পদ্মা সেতু। আমাদের কাছেও নামটি পছন্দ হয়েছে।

হাসপাতালটির ডা. বেনজির হক পান্না বলেন, ওই নারী শুরু থেকেই আমার তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন। পরিপূর্ণ সময় নিয়ে তিন নবজাতকের জন্ম হয়েছে। তাদের শারীরিক কোনো সমস্যা নেই। নরমাল ডেলিভারি করা যেত। কিন্তু পেশেন্টের তাগিদে সিজার করতে হয়েছে। একসঙ্গে ৩ সন্তান পেয়ে তারা সবাই খুশি।

তিনি আরও বলেন, চলতি মাসে পদ্মা সেতু উদ্বোধন হবে। একসঙ্গে তিন নবজাতকের জন্ম। এ কারণে এটাকে স্মরণীয় রাখার জন্যই স্বপ্নের পদ্মা সেতুর নামকরণ হিসেবে নবজাতকদের নাম রাখা হয়েছে।

আপনার মতামত লিখুন :