এনটিআরসিএতে যোগ দিলেন নতুন চেয়ারম্যান এনামুল কাদের খান

বেকার জীবনবেকার জীবন
  প্রকাশিত হয়েছেঃ  06:27 AM, 03 June 2021

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) চেয়ারম্যান হিসেবে যোগদান করেছেন অতিরিক্ত সচিব মো. এনামুল কাদের খান। গতকাল সোমবার (৩১ মে) বিকেলে তিনি নতুন কর্মস্থলে যোগদান করেছেন। আজ মঙ্গলবার (১ জুন) তিনি অফিস করছেন।

অতিরিক্ত সচিব মো. এনামুল কাদের খান এর আগে মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তরের পরিচালক ছিলেন। তাকে এনটিআরসিএর চেয়ারম্যানের দায়িত্ব দিয়ে গত ৩ মে আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

নতুন যোগদান করার চেয়ারম্যানের কাছে সারা দেশের লাখ লাখ নিবন্ধিত প্রার্থীদের অনেক আশা। প্রার্থীদের আশা, নতুন চেয়ারম্যান যোগদান করে ৫৪ হাজার শিক্ষক নিয়োগ সুপারিশে প্রক্রিয়ার ফল প্রকাশ করবেন। এছাড়া তিন যোগদানের পর ১৬তম শিক্ষক নিবন্ধনের আটকে থাকা ভাইভা পরীক্ষা ও ১৭তম শিক্ষক নিবন্ধনের স্থগিত পরীক্ষার নতুন তারিখ ঘোষণা করবেন বলেও আশায় প্রার্থীরা অপেক্ষা করছেন।

এর আগে গত ২২ এপ্রিল এক আদেশে এনটিআরসিএর সদ্য বিদায়ী চেয়ারম্যান আশরাফ উদ্দিনকে বদলি করা হয়ে। তাকে পরিবেশ অধিদপ্তরের মহাপরিচালক পদে বদলি করেছিল জনপ্রশাসন মন্ত্রণালয়। নতুন কর্মস্থলে যোগ দেয়ার উদ্দেশ্যে গত ২৪ মে বিকেলে এনটিআরসিএ চেয়ারম্যানের দায়িত্ব ছেড়েছেন তিনি।

 আমাদের বিসিএস গ্রুপে যোগ দিন

আপনার মতামত লিখুন :