এনটিআরসিএ’র সামনে নিয়োগপ্রত্যাশীদের বিক্ষোভ

বেকার জীবনবেকার জীবন
  প্রকাশিত হয়েছেঃ  03:13 AM, 12 June 2021

এনটিআরসিএ’র সামনে নিয়োগপ্রত্যাশীদের বিক্ষোভ
বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) ৫৪ হাজার শিক্ষকের শূন্য পদের বিপরীতে বহুল কাঙ্ক্ষিত তৃতীয় গণবিজ্ঞপ্তির ফলাফল দ্রুত প্রকাশের দাবিতে এনটিআরসিএ কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করছেন নিয়োগ প্রত্যাশী ১-১৫তম নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষকরা।

বৃহস্পতিবার (১০ জুন) সকাল ৯টা থেকে রাজধানীর ইস্কাটন গার্ডেন রোডের বোরাক টাওয়ারের সামনে জড়ো হয়ে স্মারকলিপি প্রদানের জন্য অবস্থান কর্মসূচি পালন করছেন তারা। ‘এনটিআরসির কাজ কী, খায় দায় ঘুমায় নাকি,’ ‘একটাই দাবি, বিজ্ঞপ্তি প্রকাশ করবি’ স্লোগানও দিচ্ছেনও তারা।

আন্দোলনকারীরা বলেন, দীর্ঘদিন ধরেই আমরা অবহেলার শিকার। যেখানে ৫৪ হাজার শূন্য পদ রয়েছে, তারপরও এনটিআরসিএর গাফিলতির কারণে দীর্ঘদিন আমরা নিয়োগ প্রত্যাশীরা বঞ্চিত। নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ হয়েও শূন্য পদের বিপরীতে আমরা কাজ করতে পারছি না। তাই আমরা এখানে অবস্থান নিয়েছি যেন দ্রুততম সময়ের মধ্যে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

তৃতীয় গণবিজ্ঞপ্তি প্রত্যাশী ফোরামের সাধারণ সম্পাদক হাবিব উল্লাহ রাজু ঢাকা পোস্টকে বলেন, বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) কী কারণে বিজ্ঞপ্তি প্রকাশে বিলম্ব করছে তা আমরা জানি না। তাদের গাফিলতিতে আমরা বঞ্চিত হচ্ছি। নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ হয়েও পদের বিপরীতে কাজ করতে পারছি না।

আমরা চাই দ্রুততম সময়ের মধ্যে আমাদের এই সমস্যার সমাধান করা হোক। আজ আমরা এখানে অবস্থান কর্মসূচি পালন করছি এবং কর্তৃপক্ষকে স্মারকলিপি প্রদান করবো। যদি এতেও কাজ না হয় তবে লাগাতার আন্দোলন করবো।

সবার আগে আপডেট পেতে পেইজে লাইক দিন

 আমাদের বিসিএস গ্রুপে যোগ দিন

আপনার মতামত লিখুন :