কোটি টাকার কাবিন, শামীম-অহনার বিয়ের কাবিননামা ভাইরাল!

বেকার জীবনবেকার জীবন
  প্রকাশিত হয়েছেঃ  05:42 PM, 23 January 2023

এই সময়ের টিভি নাটকের অন্যতম জনপ্রিয় জুটি শামীম হাসান সরকার ও অহনা রহমান। বর্তমানে তারা পর্দার নিয়মিত মুখ। জুটি হিসেবে তারা ইতিমধ্যেই ব্যাপক দর্শক জনপ্রিয়তা পেয়েছেন। মিডিয়া পাড়ায় গুঞ্জনও ছিল তাদের প্রেম নিয়ে। আর এবার প্রকাশ্যে শেয়ার করলেন কাবিন নামার ছবি। তবে কাবিনের ছবি শেয়ার করলেও কোথাও যেন একটা রহস্য থেকেই যাচ্ছে। নেটিজেনদের প্রশ্ন, সত্যিই কি তারা বিয়ে করেছেন নাকি এর পেছনে অন্য কোনো রহস্য লুকিয়ে আছে।

কাহিনীর শুরু রোববার (২২ জানুয়ারি) মধ্যরাতে ফেসবুকে নিজের ভেরিফায়েড আইডিতে ‘বিবাহের হলফনামা’ প্রকাশ করেন শামীম হাসান সরকার। অহনাকে ট্যাগ করে দেয়া সেই পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ।’

পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই সেটি ভাইরাল হয়ে যায়। অনেকে ধরেই নিয়েছেন তাদের বিয়ে হয়ে গেছে। আবার অনেকেই মনে করছেন কোন নাটকের জন্য এসব পোস্ট করেছেন।

পোস্ট নিয়ে যখন আলোচনা-সমালোচনা তুঙ্গে সে সময় শামীম হাসান সরকার জানিয়েছেন, ‘‘মজা করেই ফেসবুকে ছবিটি (বিবাহের হলফনামা) পোস্ট করা হয়েছে। বাস্তবে এমনটি হওয়ার সুযোগ নেই। অহনা আমার খুব ভালো সহকর্মী ও বন্ধু। এর বেশি কিছু না। আসছে ভালোবাসা দিবসে আমার ও অহনার নতুন একটি নাটক আসছে। যেটির নাম ‘কোটি টাকার কাবিন’।’’

বহুদিন ধরেই ছোটপর্দায় কাজ করছেন শামীম হাসান সরকার। বেশ কিছু দর্শকপ্রিয় নাটক রয়েছে তার। এর মধ্যে সবচেয়ে বেশি আলোচিত ‘ব্যাচেলর পয়েন্ট’। অন্যদিকে অহনাও ছোটপর্দার খুবই পরিচিত মুখ। বরিশালের ভাষায় তারও বেশ কিছু দর্শকপ্রিয় নাটক রয়েছে। অহনা কাজ করেছেন চলচ্চিত্রেও।

তবে গেল ছয় মাসে প্রায় ৩০টি নাটকে একসঙ্গে কাজ করছেন শামীম-অহনা। শুটিং ইউনিট সূত্রে জানা যাচ্ছে, শামীম-অহনা চুটিয়ে প্রেম করছেন। শুধু তা-ই নয়, দুজন একান্তেও সময় কাটাচ্ছেন।

আপনার মতামত লিখুন :