কোনো কিছুই আর গোপন রাখব না : বুবলী

বেকার জীবনবেকার জীবন
  প্রকাশিত হয়েছেঃ  07:48 PM, 24 November 2022

ঢাকাই সিনেমার অভিনয় শিল্পীদের নিয়ে আলোচনা-সমালোচনা যেন থামছেই না। আজ একজনকে নিয়ে তো কাল আরেকজনকে নিয়ে আলোচনা! এমনটাই চলছে বেশ কিছুদিন ধরে। ক’দিন ধরে চিত্রনায়িকা পরীমনি, শরিফুল রাজ আর বিদ্যা সিনহা মিমকে নিয়ে শোবিজপাড়া উত্তাল। এখন আবার এর সঙ্গে যোগ হয়েছে চিত্রনায়িকা শবনম বুবলী-অপু বিশ্বাসের নামটিও। স্বাভাবিকভাবেই এ দুই নায়িকার সঙ্গে উচ্চারিত হচ্ছে ঢালিউড কিং শাকিব খানের নামও।

সম্প্রতি ‘ডায়মন্ডের নাকফুল’কে কেন্দ্র করে বাক্‌যুদ্ধে মেতেছেন অপু-ববুলী। যা বুবলীর জন্মদিনে উপহার হিসেবে ‘স্বামী’ শাকিব খানের পক্ষ থেকে পেয়েছেন বলে দাবি করেছেন। তবে বিষয়টি অস্বীকার করেছেন শাকিব। শুধু তাই নয়, এক সাক্ষাৎকারে শাকিব দাবি করেছেন, অপু-বুবলী এখন তার জীবনে অতীত।

এর আগে বুবলীর নাকফুল উপহার পাওয়া সংবাদটি প্রকাশ্যে আসার পর তাকে খোঁচা দেন অপু। নাকফুল ও সমসাময়িক ইস্যুতে তিনি বলেন, ‘আমি এখন শুটিংয়ে আছি। কাজ শেষ করে পরে কথা বলি।’

আপনাদের চলমান ইস্যুতে নিয়ে কিছু একটা বলুন…, উত্তরে বুবলী বলেন, ‘এখন যেসব কথা চলছে বা হচ্ছে, কোনো কিছুই আর গোপন রাখব না। এভাবে একের পর এক মন্তব্য আর মেনে নেওয়া যায় না। আমি সবকিছু ঠিক রাখার কম চেষ্টা করিনি।

যখন তার (শাকিব খান) সঙ্গে যোগাযোগ থাকে তখন এক রকম আবার একটু দূরে গেলেই অন্যরকম। কিন্তু বর্তমানে যেসব বিষয় নিয়ে এত আলোচনা-সমালোচনা হচ্ছে, তা আর আগলে রাখার মতো না। খুব শিগগিরই এগুলো প্রকাশ্যে আনব। একটু অপেক্ষা করেন। সংবাদ সম্মেলন করে সব বিষয় পরিস্কার করব। আর আপনাদের সব কথার উত্তর দেব।’

আপনার মতামত লিখুন :