বিলবোর্ডে মাথা লেগে আহত নারী ফুটবলার রিতুপর্ণা চাকমা

 বেকার জীবন
প্রকাশিত :  06:47 PM. 21 September 2022

বিলবোর্ডে মাথা লেগে আহত নারী ফুটবলার রিতুপর্ণা চাকমা
ছাদখোলা বাসে করে বিজয় উদযাপন করতে করতে বিমানবন্দর থেকে বাফুফে ভবনে যাচ্ছে বাংলাদেশ নারী ফুটবল দল। পথেই ঘটে ছোট্ট এক দুর্ঘটনা। রাস্তার পাশে থাকা বিলবোর্ডে লেগে নারী ফুটবলার রিতুপর্ণা চাকমার মাথার একপাশ কেটে গেছে। সঙ্গে সঙ্গে তাকে বাস থেকে নামিয়ে অ্যাম্বুলেন্সে আলাদাভাবে পাঠিয়ে দেওয়া হয় বাফুফে ভবনের দিকে।

ঘটনা ঘটে মূলত র‌্যাডিসন হোটেলের সামনে আসার পর। রিতুপর্ণা চাকমা মোবাইল দিয়ে নিজেদের বিজয় উদযাপন লাইভ করছিলেন। র‌্যাডিসন ব্লু হোটেলের সামনেই বাস একেবারে রাস্তার আইল্যান্ডের কিনারায় চলে যায়। যেখানে ঝুলানো বিলবোর্ডের কোনায় লেগে মাথার একটু অংশ কেটে যায়।

নারী দলের ম্যানেজার আমিরুল ইসলাম বাবু জানিয়েছেন, খুব বেশি সমস্যা হয়নি রিতুপর্ণার। সে এখন ভালো আছে। অ্যাম্বুলেন্সে বিএফএফ ভবনে পাঠিয়ে দেওয়া হয়েছে। সেখানে বাফুফের নিজস্ব ডাক্তার রয়েছেন। তারা চিকিৎসার ব্যবস্থা করবেন।

রিতুপর্ণার সঙ্গে অ্যাম্বুলেন্সে তুলে দেওয়া হয়েছে তার সতীর্থ তহুরা খাতুনকে। জাগো নিউজকে তিনি জানান, রিতুপর্ণা ভালো আছেন। অ্যাম্বুলেন্সে থাকলেও শুয়ে থেকে আসার মতো অবস্থা হয়নি তার। বসেই রয়েছেন। মাথার যে অংশে হালকা কাটা গেছে, প্রাথমিক চিকিৎসায় সেখানে রক্ত পড়া বন্ধ হয়েছে।

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ