বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হলেন অভিনেত্রী ঈশিতা

বেকার জীবনবেকার জীবন
  প্রকাশিত হয়েছেঃ  04:19 PM, 12 August 2022

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ও নির্দেশক রুমানা রশীদ ঈশিতা এবার শিক্ষকতা পেশায় যুক্ত হলেন। জনপ্রিয় অভিনেত্রী ও নির্দেশক রুমানা রশীদ ঈশিতা এবার শিক্ষকতা পেশার সাথে নিজেকে সম্পৃক্ত করলেন। গত একমাসেরও বেশি সময় ধরে ঢাকার বনানীতে অবস্থিত বেসরকারি বিশ্ববিদ্যালয় সাউথইস্ট ইউনিভার্সিটির স্কুল অব বিজনেসের আওতাধীন মার্কেটিং বিভাগের শিক্ষক হিসেবে যুক্ত আছেন তিনি।

ঈশিতা জানিয়েছেন, ছোটবেলা থেকেই শিক্ষকতার প্রতি দুর্বলতা ছিল তার। অভিনয়, নাচ, নির্দেশনার বাইরে শিক্ষকতার মতো মহান পেশাকে ভীষণ উপভোগ করছেন তিনি। এই অভিনেত্রী আরও বলেন, ‘যদিও মাত্র কিছুদিন হলো শিক্ষতা শুরু করেছি কিন্তু এটা সত্যি যে আমি ভীষণ উপভোগ করছি এই পেশা। শিক্ষকতা মহান পেশা, শিক্ষার্থীদের পড়াতে এসে তাদের শ্রদ্ধা-ভালোবাসা এই পেশার

প্রতি ভালোবাসা বাড়িয়ে দিয়েছে আমাকে। প্রতিদিনই নতুন আমাকে আবিষ্কার করছি আমি। আবার এটাও সত্য যে এই পেশার জন্য নিজেকেও অনেক স্টাডি করতে হয়, অনেক কিছুই জানতে হয়। তবে যাই বলি না কেন আমি অন্যরকম এক আনন্দ পাচ্ছি।’

তবে স্থায়ীভাবে নয়, খণ্ডকালীন শিক্ষক হিসেবে কাজ করছেন ঈশিতা। বিশ্ববিদ্যালয়ে কর্তৃপক্ষও ঈশিতাকে পেয়ে দারুণ খুশি। ১১ অক্টোবর চ্যানেল আই টিভিতে প্রকাশিত হয়েছে ঈশিতার গাওয়া নতুন গান ‘তোমার জানালায়’।

গেল ঈদে ঈশিতাকে রেদওয়ান রনির নির্দেশনায় ‘ঝরা পাতার দিন’ এবং রাফায়েলের নির্দেশনায় ‘কাঠপেন্সিল’ টেলিফিল্মে অভিনয়ে দেখা যায়। এছাড়া আব্দুল্লাহ আল মামুন পরিচালিত ‘বিহঙ্গ’ ঈশিতা অভিনীত একমাত্র চলচ্চিত্র। ২০০২ সালে প্রণব ঘোষের সুর-সঙ্গীতে ঈশিতার ‘রাত নিঝুম’ অ্যালবামটি প্রকাশ হয়।

আপনার মতামত লিখুন :